October 14, 2024, 5:22 pm

সংবাদ শিরোনাম
বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা

এলিনা শাম্মী নাটক ও চলচ্চিত্র নিয়ে ব্যস্ত

এলিনা শাম্মী নাটক ও চলচ্চিত্র নিয়ে ব্যস্ত

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এলিনা শাম্মী। পরিশ্রমী একজন অভিনেত্রী ও উপস্থাপক। তার বেশ কয়েকটি কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। কয়েকটি নাটক প্রচার হচ্ছে। এ ছাড়া আগামি বছর মুক্তি পাচ্ছে এলিনা অভিনীত চলচ্চিত্র ‘গন্তব্য’।

এলিনা বলেন, টেলিকম প্রতিষ্ঠান রবির একটি বিজ্ঞাপনে কাজ করেছেন। বিজয়ের মাস উপলক্ষ করে রবি এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছে। বিজ্ঞাপনের নির্দেশক হিসেবে কাজ করেছেন শঙ্খ দাশ গুপ্ত।

বিজ্ঞাপন সম্পর্কে অভিনেত্রী বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান, তাই এই কাজটি করতে গিয়ে সম্মানিত বোধ করেছি।

এদিকে এলিনা শাম্মীর দুইটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে বেসরকারি চ্যানেলে। তার একটি সাজ্জাদ হোসেন দোদুলের ‘ছায়াবিবি’। অন্যটি বিটিভির ধারাবাহিক ‘লকেট’। এছাড়াও চমক হিসেবে আগামি বছরে এলিনা শাম্মীর চলচ্চিত্র ‘গন্তব্য’ আসছে। এই চলচ্চিত্রটি কর্তন ছাড়াই সেন্সর পেয়েছে। পরিচালক অরণ্য পলাশ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন নান্দনিকভাবে।

এছাড়াও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক আশরাফ শিশিরের ‘লোনী’ চলচ্চিত্রের ডাবিং শেষ করলেন এলিনা। তিনি একই ডিরেক্টরের ‘আমরা একটা সিনেমা বানাবো’ চলচ্চিত্রতেও অন্যতম প্রধান চরিত্রে কাজ করেছেন।

এলিনা বলেন, চ্যালেঞ্জিং ক্যারেক্টারে অভিনয় করতে বেশি ভালো লাগে। সামনে আরও ভালো ভালো কিছু কাজ উপহার দেবেন বলে জানান তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর